বিদ্যুতের খুঁটি থেকে পড়ে কর্মচারীর মৃত্যু

রাঙামাটিতে বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে মো. আইয়ুব হেলাল (৩৫) নামে বিদ্যুৎ বিভাগের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) সকালে জেলা শহরের চম্পকনগর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত আইয়ুব হেলাল রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের সাহায্যকারী পোস্টে কর্মরত ছিলেন। সে বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক বীর মুক্তিযোদ্ধা মো. ইউনুসের ছেলে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোর থেকে চম্পকনগর এলাকায় বিদ্যুৎ থাকায় এলাকাবাসী বিদ্যুৎ অফিসে ফোন করেন। সকাল সাড়ে ৮টার দিকে বিদ্যুৎ বিতরণ থেকে আইয়ুব হেলালসহ একটি টিম ট্রান্সফর্মারে কাজ করে বিদ্যুৎ সরবরাহ লাইন স্বাভাবিক করতে আসে।

এক পর্যায়ে লাইনটি ঠিক করতে হেলাল উদ্দিন বৈদ্যুতিক খুঁটিতে উঠে। কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে সে পড়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এলাকাবাসী ধারণা করছেন তিনি বৈদ্যুতিক শর্টের কারণে খুঁটি থেকে পড়ে গেছেন।

- Advertisement -islamibank

রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জালাল উদ্দীন জানান, বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে গিয়ে আমাদের একজন সাহায্যকারীর মৃত্যু হয়েছে। খুঁটি থেকে পড়ে যাওয়ার পরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা এই বিষয়ে একটা তদন্ত কমিটি গঠনের জন্য প্রধান প্রকৌশলী বরাবর লিখছি। তদন্ত কমিটিই তদন্ত শেষে বলতে পারবে ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে। সে অনুসারে আমরা ব্যবস্থা নিব।

রাঙামাটি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন জানান, আমাদের টিম হাসপাতালে আছে। পরিবারের সঙ্গে কথা বলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM