বাইক দুর্ঘটনায় আহত মাদ্রাসা ছাত্র নাহিয়ান আর বেঁচে নেই

চট্টগ্রামের লোহাগাড়ায় সাত মাস আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত মাদ্রাসা ছাত্র আবদুল্লাহ আল নাহিয়ান (১৩) আর বেঁচে নেই।

- Advertisement -

আজ বুধবার (১৫ নভেম্বর) ভোরে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়।

- Advertisement -google news follower

নাহিয়ান একই উপজেলার পুটিবিলা ইউনিয়ন্স্থ ৩ নম্বর ওয়ার্ডের মাওলানা পাড়ার প্রবাসী বেলাল উদ্দিনের ছেলে। সে আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য নাছির উদ্দিন জানান, বুধবার সকালে নাহিয়ানের লাশ হাসপাতাল থেকে নিজ বাড়িতে আনা হয়। দুপুরে নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

- Advertisement -islamibank

এর আগে গত ১৭ এপ্রিল আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসা থেকে চাচার সাথে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন নাহিয়ান। বাইকটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহারদিঘীর পাড় এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে।

এসময় নাহিয়ানের মাথায় গুরুতর আঘাত হলে সে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। মৃত্যুর সাথে দীর্ঘ প্রায় ৭ মাস পাঞ্জা লড়ে বুধবার ভোরে নাহিয়ানের মৃত্যু হয়। তার মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM