মদ-জুয়া ছাড়তে বলায় নিজ ছেলেকে কোপাল পাষণ্ড বাবা

চট্টগ্রামের রাউজানে মদপান ও জুয়ার আসর ছাড়ার কথা বলায় ক্ষিপ্ত হয়ে নিজের কলেজ পড়ুয়া ছেলে রাহুল নন্দী (২১)কে কিরিচ দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে পাষন্ড পিতা কল্যাণ নন্দী।

- Advertisement -

স্থানীয়রা তাকে উদ্ধার করে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মাথায় জখমের স্থানে প্রয়োজনীয় সেলাই, ওষুধ, ব্যান্ডেজ দিয়ে সিটি স্ক্যান করার পরামর্শ দিয়েছেন।

- Advertisement -google news follower

ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা পলাতক রয়েছে। তার ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় রাউজান পৌরসভার ৫নং ওয়ার্ডের সুলতানপুর গ্রামের নন্দী পাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

- Advertisement -islamibank

আজ বুধবার দুপুরে এ ঘটনায় ছেলে রাহুল নন্দী বাদী হয়ে বাবার বিরুদ্ধে রাউজান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত রাহুল রাউজান কলেজ থেকে গেল এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। বর্তমানে সে ফলাফলের অপেক্ষায় রয়েছে।

রাহুল জানায়, তার বয়স যখন দুই মাস তখন তার মা মারা যান। এর মধ্যেই বাবা বখাটেদের পাল্লায় পড়ে মদ ও জুয়া খেলায় আসক্ত হয়ে পড়ে এবং দ্বিতীয় বিয়ে করেন।

এক পর্যায়ে নেশার টাকা জোগাড়ের জন্য তিনি নিজেদের একটি জায়গা ৭৫ লাখ টাকায় বিক্রি করে দিয়েছেন। দুমাস আগে দ্বিতীয় স্ত্রী সোমা নন্দীও মারা যান। এরপর তৃতীয় বিয়ে করার জন্য মরিয়া হয়ে উঠেছেন কল্যাণ নন্দী।

এসব বিষয় নিয়ে বাবার সাথে তর্ক বিতর্ক হয়। তাকে মদ ও জুয়া ছাড়তে বলায় তিনি মঙ্গলবার মধ্যরাতে ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশে ধারালো কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় কাউন্সিলর জানে আলম জনি। তিনি বলেন এ ঘটনায় ছেলে বাদী হয়ে বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM