পটিয়ায় চিকিৎসকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা সাইফুল্লাহ পলাশ (৪২)কে চিকিৎসা দিতে দেরি হওয়ায় এক চিকিৎসককে মারধরের ঘটনা ঘটেছে।

- Advertisement -

এ ঘটনায় পটিয়া থানায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত রফিক হাসান (৪৬)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ১১টার সময় পটিয়া পৌর সদর এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

জানা গেছে, জানা যায়, বুধবার (১০ এপ্রিল) রাত ১১টা ২০ মিনিটিরে দিকে সাইফুল্লাহ পলাশ (৪২) নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় পটিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

এ সময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রক্তিম দাশ আহত সাইফুল্লাহ পলাশকে প্রাথমিক চিকিৎসার পর তাকে পরবর্তী চিকিৎসার জন্য অপারেশন রুমে নিয়ে যান।

- Advertisement -islamibank

অপারেশন রুমে যেতে দেরি হওয়ায় ডা. রক্তিম দাশকে হাসপাতালেই মারধর করা হয় এবং সরঞ্জাম ভাঙচুর করা হয়।

এ ঘটনায় গত বৃহস্পতিবার (১২ এপ্রিল) ঈদের দিন রাতে পটিয়া জেনারেল হাসপাতালের নির্বাহী পরিচালক এস এইচ খাদেমী প্রকাশ বাহাদুর বাদি হয়ে পটিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলায় মোহাম্মদ মুকুল, মোহাম্মদ টিপু ও পটিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সৈয়দ সহ আরো অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

পরে থানা পুলিশের একটি টিম সিসিটিভি ফুটেজে সনাক্ত করে গতকাল রাতে রফিক হাসান নামের একজনকে গ্রেফতার করে।

গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করে পটিয়া থানার ওসি জসীম উদ্দিন বলেন, চিকিৎসকের উপর হামলার ঘটনায় অভিযুক্ত রফিক হাসানকে গ্রেফতার দেখিয়ে আজ বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামীদেরকেও গ্রেফতারে পটিয়া থানা পুলিশের একটি টিম কাজ করছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM