পটিয়ায় বাস-পিকআপ সংঘর্ষে আহত ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়া বাইপাসে কক্সবাজার থেকে রংপুরের উদ্দ্যেশে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি ভ্রমন বাসের সাথে মুরগীর বাচ্চা বহনকারী পিকআপের সংঘর্ষ হয়।

- Advertisement -

এতে পিকআপটি দুমড়ে মুচড়ে গিয়ে দুই সহোদর ভাইসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাইপাস খরল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহতরা হলেন, নোয়াখালী জেলার সুবর্ণচর গ্রামের নুরুন্নবীর ছেলে নাছির উদ্দীন (২৫) ও চান মিয়া (২৫) এবং একই এলাকার মো. ইউসুফের ছেলে সানাউল্লাহ (১৭)।

আহত সানাউল্লাহ জানান, তারা নোয়াখালী থেকে কক্সবাজারে পিকআপ করে মুরগির বাচ্চা নিয়ে যাচ্ছিলেন। পটিয়া বাইপাস খরল এলাকায় পৌছালে পিবরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাস তাদের গাড়ির সামনে ধাক্কা দেয়। সাথে সাথে গাড়ি দুমড়ে মুচড়ে যায়। এসময় আমি জ্ঞান হারায়।

- Advertisement -islamibank

এদিকে দুর্ঘটনার পর স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে একটি টিম ঘটনাস্থলে পৌছে আহত তিনজনকে গাড়ির ভেতর থেকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনজনের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ ওসমান। তিনি জানান এ ঘটনায় আহত আরেকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে দুর্ঘটনাস্থল থেকে বাস ও পিকআপটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে বললেন ক্রসিং হাইওয়ে পুলিশের ওসি তৌফিক ইসলাম। তিনি বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM