অতিঝুঁকিপূর্ণ এলাকা অতিক্রম করেছে এমভি আব্দুল্লাহ

জাতীয় ডেস্ক :

জলদস্যুতার জন্য চিহ্নিত অতিঝুঁকিপূর্ণ এলাকা অতিক্রম করেছে জিম্মি দশা থেকে মুক্ত হওয়া বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আব্দুল্লাহ

- Advertisement -

বাংলাদেশ সময় বুধবার দুপুর ১২টার দিকে অতিঝুঁকিপূর্ণ এলাকা অতিক্রম করেছে জাহাজটি। আগামী ২২ এপ্রিল দুবাইয়ের হারমিয়া বন্দরে গিয়ে পৌঁছাবে এটি।

- Advertisement -google news follower

নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী জানান, জাহাজে আর্মস গার্ড না থাকায় নিরাপত্তা ঘাটতি ছিল। আর্মস গার্ড থাকলে দস্যুরা হয়তো জাহাজে আসার সাহস পেতো না।

এদিকে সোমালি জলদস্যুদের হাতে জিম্মি থাকা বাংলাদেশি এমভি আবদুল্লাহ জাহাজের চিফ ইঞ্জিনিয়ার সাইদুজ্জামান সাঈদের ফিরে আসার খবরে পরিবারে বইছে আরেক ঈদের আমেজ।

- Advertisement -islamibank

সাঈদের বাবা ও স্ত্রী জানান, সাঈদ আটকের খবরের পর থেকে দিনগুলো যেন বিভীষিকার মধ্য দিয়ে কেটেছে। এর মধ্যে ঈদুল ফিতর চলে এলেও ঈদের খুশি ছিল না পরিবারে।

ছেলের মুক্তির খবর শোনার পর আমাদের পরিবারে স্বস্তি এসেছে। আমাদের বুকের উপর যে পাথর চেপে ছিল, সেটি নেমে গেছে। এই খবর শোনার পর ঈদের আনন্দ আমরা নতুন করে উপভোগ করছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM