সীতাকুণ্ডে ১৭২ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর সদরের শেখপাড়া এলাকা থেকে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২ বোতল মাদকসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (১ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে এ অভিযান চালানো হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে পুলিশ। তবে পুলিশ দেখে পালিয়ে যান পিকআপের চালক।

- Advertisement -google news follower

মো. আবদুল্লাহ (২৬) ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের মধ্য মাটুয়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পিকআপের চালক মো. জুয়েল ও গ্রেপ্তার আবদুল্লাহকে আসামি করে সীতাকুণ্ড থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মফিজুল ইসলাম।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, আজ ভোরে পুলিশের একটি টহল দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শেখপাড়া এলাকায় বাদশা মিয়া বিল্ডিংয়ের সামনে চট্টগ্রামমুখী লেনে অবস্থান করছিল। ভোর সাড়ে ৪টার দিকে দ্রুতগতিতে আসা একটি পিকআপকে তাঁরা থামার সংকেত দেন। এতে পিকআপটি পুলিশের সামনে এসে থামলেও চালক পালিয়ে যান। পরে পিকআপ তল্লাশি করে ভারতীয় মদের বোতল উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

আসামিরা দীর্ঘদিন ধরে ফেনী জেলার ছাগলনাইয়া সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় মদ চোরাচালান করতেন। চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে বেশি দামে এসব মদ বিক্রি করা হয়।

উদ্ধার করা মাদকের দাম ৫ লাখ ১৬ হাজার টাকা। আর জব্দ করা গাড়ির দাম প্রায় ১২ লাখ টাকা।

জেএন/হিমেল/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM