বাঁশখালীতে ১৬০লিটার চোলাইমদ নিয়ে ধরা ৪ কারবারি

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালিপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে দেশীয় তৈরি ১৬০ লিটার চোলাইমদসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

শ‌নিবার রাতে ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ পালেগ্রাম এলাকার ছলিয়ার বর পুল থেকে এসব চোলাইমদসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, সাতকানিয়ার বাজালিয়া ফরেস্ট অফিসস্থ নতুন পাড়া এলাকার মৃত ইসমাইলের ছেলে দেলোয়ার হোসেন (২৭), পুরানগড় ফকির মিল এলাকার সজল দাশের ছেলে মিন্টু দাশ (২৫), বড় দুয়ারা ঘোয়ালকুড়া এলাকার সোলাইমান বাঁশির ছেলে মো. ফরহাদ (৩০) ও বাজালিয়া রফিক চেয়ারম্যান পাড়া এলাকার মৃত আবদুর রহমানের ছেলে মো. বাপ্পী (২৪)।

বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদ জানান, দেশীয় তৈরি চোলাইমদের একটি চালান নিয়ে সংঘবদ্ধ একটি মাদক কারবারি চক্র ওই এলাকায় অবস্থান করছে।

- Advertisement -islamibank

গোপন সোর্সে এমন খবর পেয়ে বাঁশখালী থানা পু‌লিশের রামদাশ হাট পু‌লিশ তদন্ত‌ কে‌ন্দ্রের এসআই এ.কে.এম নুরুল হক হাওলাদারের নেতৃত্বে একটি টিম অভিযান চালায়।

এসময় ১৬০ লিটার চোলাইমদসহ হাতেনাতে চারজনকে আটক করে টিম। তা‌দের বিরু‌দ্ধে থানায় মাদক আই‌নে মামলা দায়ের করে রবিবার সকালে আদাল‌তে পাঠানো হয়েছে বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM