এ মাসেই বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী স্বাগতা,বর কে?

এক ছাদের নিচে টানা ছয় বছর সংসারের পর ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের পথে হাঁটেন চিত্রগ্রাহক রাশেদ জামান ও অভিনেত্রী জিনাত সানু স্বাগতা।

- Advertisement -

এরপর থেকে সিঙ্গেল জীবনই উপভোগ করছেন অভিনেত্রী, উপস্থাপিকা ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা। তবে কয়েক মাস আগে স্বাগতা হুট করে সিদ্ধান্ত নিলেন ফের বিয়ে করবেন। জানালেন, একাকী জীবনকে বিদায় জানাতে চান তিনি।

- Advertisement -google news follower

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তার। কিন্তু অজানা কোনো কারণে হয়ে উঠেনি তা। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দেশের একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, চলতি মাসের শেষের দিকেই বিয়ে করবেন তিনি।

আনুষ্ঠানিকতা ঢাকায় হবে। ইতোমধ্যে শুভাকাঙ্ক্ষী ও অতিথিদের কাছে বিয়ের কার্ড পাঠানোও হয়েছে।

- Advertisement -islamibank

স্বাগতা বিয়ে সম্পর্কে এ তথ্য জানালেও বিয়ের দিনক্ষণ ও ভেন্যু সম্পর্কে কিছু জানাননি। তিনি বলেন, আমাদের নিজস্ব সার্কেল নিয়েই অনুষ্ঠান সম্পন্ন করতে চাই। এতে দুই পরিবারের আত্মীয়-স্বজন এবং মিডিয়ার কাছের মানুষরা উপস্থিত থাকবেন।

বিয়ের দিনের অনুষ্ঠান সম্পর্কে তিনি আরও বলেন, আমি ও হাসান যেহেতু দু’জনই গানের মানুষ, তাই বিয়ের দিন গানের অনুষ্ঠানও থাকবে। আর অনুষ্ঠানটা একটু ঘরোয়াভাবেই করতে চাচ্ছি।

জানুন বর কে?
জানা গেছে, পাত্রের নাম ড. হাসান আজাদ। জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাজ্যে। আমেরিকার কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন। বর্তমানে পেশায় একজন ব্যবসায়ী তিনি।

হাসানের সঙ্গে কীভাবে পরিচয় জানতে চাইলে এই অভিনেত্রী জানান,‘আমাদের সম্পর্কটা কিভাবে যে হয়ে গেল বুঝতেই পারিনি। ২০২২ সালে হাসান দেশে মাত্র এক মাস ছিল। তখন গান নিয়েই বেশি কথা হতো।

গত বছর ওর বাবা মারা গেলে যখন সিদ্ধান্ত নিল বাংলাদেশেই থাকবে, তখন ধীরে ধীরে আমাদের সম্পর্কের গভীরতা বাড়ে। পরিবারের সিদ্ধান্তেই আমরা বিয়ে করতে যাচ্ছি।

অভিনয়ের পাশাপাশি গানেও পারদর্শী স্বাগতা। গত জুন মাসে মুক্তি পেয়েছে তার নতুন গান ‘সে সামথিং’। গানটি স্বাগতার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুকে প্রকাশ পেয়েছে।

উল্লেখ্য, ছোটবেলা থেকেই গান করেন স্বাগতা। ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়াগান বিভাগে দ্বিতীয় হয়েছিলেন। ‘মহাকাল’ নামে একটি ব্যান্ডদল গঠন করেছিলেন। ‘ভালোবাসি তোমাকে’, ‘মহাকাল’, ‘স্বপ্নচূড়া’সহ কয়েকটি অ্যালবামও প্রকাশ করেছিলেন। এছাড়া ওয়েব সিরিজ ‘কাইজার’-এ অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM