প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, চট্টগ্রামে মামলা

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ফেসবুক স্ট্যাটাস দেয়ায় চট্টগ্রাম আদালতে তথ্য ও প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন মো: সেকান্দর নামে এক ব্যক্তি।

- Advertisement -

সোমবার (৬ মে) চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালের বিচারক জহিরুল কবির চৌধুরীর কাছে মামলাটি দায়ের করলে দীর্ঘ শুনানি শেষে মামলাটি গ্রহণ করে ঘটনাটি কাউন্টার টেরোরিজম ইউনিটকে তদন্তের নির্দেশ দেওয়া হয়।

- Advertisement -google news follower

মামলার এজাহার সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং মেসেঞ্জার এ ‘মুহাম্মদ হারুন’ নামে আইডি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে এবং ভূজপুর স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বিদ্বেষমূলক, জনস্বার্থ বিরোধী, হিংস্র প্রকৃতির বক্তব্য প্রদান করে।

পরে ঘটনা উল্লেখ করে সাইবার নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে আদালত মামলাটি আমলে নিয়ে কাউন্টার টেররিজম চট্টগ্রামকে তদন্তের আদেশ দেন।

- Advertisement -islamibank

বাদী পক্ষে মামলাটি পরিচালনা করেন জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী। তার সাথে ছিলেন সরকারী আইন কর্মকর্তা এডভোকেট সঞ্জীব কুমার ধর, আজাহারুল হক, মোহাম্মাদ মহসীন, মহাম্মাদুন্নবী শিমুল, জাহেদুল ইসলাম, হাদী মো. হাম্মাদ উল্লাহ, আফজাল হোসাইন প্রমুখ।

বাদীর আইনজীবী অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM