বায়েজিদের ভেজাল জুস কারখানায় ফের অভিযান: আটক ২

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় একটি ভেজাল জুস কারখানার সন্ধান পেয়ে অভিযান চালিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ।  

- Advertisement -

শনিবার (২ সেপ্টেম্বর) রাত সোয়া ১২ টার দিকে সামাদপুর জাঙ্গাল পাড়ায় অবৈধভাবে গড়ে তোলা এভারফ্রেশ এগ্রো এন্ড ডেইরী নামক ভেজাল জুস কারখানায় এ অভিযান পরিচালিত হয়।

- Advertisement -google news follower

এসময় ২৫ হাজার ২ শত বোতল নকল লিচি জুস এবং জুস তৈরীর বিভিন্ন উপকরণ জব্দ করার পাশাপাশি কারখানা থেকে দুজনকে গ্রেফতার করে পুলিশ।

আটক দুজন হলেন, প্রতিষ্টানটির ম্যানেজার মো.শফিকুল ইসলাম (২৯) ও কর্মচারী মো.শফিকুর রহমান (২২)।

- Advertisement -islamibank

এসব তথ্য নিশ্চিত করে নগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ কমিশনার মোহাম্মদ আলী হোসেন জানান, প্রায় তিন বছর ধরে কারখানাটিতে ভেজাল জুস তৈরি করে আসছিল।

চিনি ও পানির সাথে বিভিন্ন ধরণের ক্ষতিকর ক্যামিকেল দিয়ে জুস তৈরির অভিযোগে এর আগেও প্রতিষ্ঠানটিকে জরিমানা করা হয়েছিল।

তাতেও ভেজাল জুস তৈরির প্রক্রিয়া বন্ধ না করায় আজ ফের অভিযান চালানো হয়। অভিযানে বিপুল ভেজাল জুস ও তৈরির উপকরণ জব্দ করার পাশাপাশি দুজনকে আটক করে তাদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় মামলা করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM