দোহাজারীতে সড়ক দুর্ঘটনায় আহত রাকিব আর নেই

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত মুহাম্মদ তৌহিদুল ইসলাম রাকিব (২৫) মারা গেছেন।

- Advertisement -

দুর্ঘটনার পর দীর্ঘ ১২ দিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে পারি জমালেন রাঙ্গুনিয়ার এ যুবক।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে চমেকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাকিব রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা এলাকার নুরুল ইসলামের ছেলে। তার মা পশ্চিম সরফভাটা আলমশাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা খুরশিদা বেগম।

তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। তিনি জানান, পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই লাশটি পেতে দোহাজারী হাইওয়ে থানায় আবেদন করা হয়েছে। তার এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

- Advertisement -islamibank

জানা গেছে, গত ২৭ এপ্রিল বন্ধুদের সাথে কক্সবাজারে বেড়াতে যায় মোবাইল মেকানিক রাকিব। পরদিন ফেরার পথে দোহাজারী এলাকায় বাসের ধাক্কায় সে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান।

সে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে টানা ১২ দিন চিকিৎসাধীন থেকে আজ বৃহস্পতিবার সকালে সে মারা যায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM