মা-ছেলেকে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে হত্যা: আটক ২

কুমিল্লার চৌদ্দগ্রামে মা ও ছেলেকে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে হত্যার ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। মঙ্গলবার (৪ জুলাই) মধ্যরাতে উপজেলা সদরের পাঁচড়া ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত দুজন হলেন- নিপা আক্তার (২৭) ও তার ছেলে আলী হাসান মুজাহিদ (৮)। নিহত নিপা চৌদ্দগ্রাম পৌরসভার পাঁচরা গ্রামের বাসিন্দা সংযুক্ত আরব-আমিরাতপ্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে নিপা তার ছেলেকে নিয়ে বাড়ির পাশেই মামা শ্বশুর আজিজুল ইসলামের বাড়িতে দাওয়াত খেতে যান। ধারণা করা হচ্ছে, এ সুযোগে ঘাতক ঘরে ঢুকে নির্মাণাধীন টয়লেটে লুকিয়েছিল।

রাতে বাড়ি ফিরে নিপা তার ছেলেকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়লে আনুমানিক আড়াইটার দিকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাদের গুরুতর আহত করা হয়।

- Advertisement -islamibank

এ সময় তাদের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে শিশু মুজাহিদ ও তার মা নিপাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নিপাকে মৃত ঘোষণা করেন। পরে আশংকাজনক অবস্থায় শিশু মুজাহিদকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত নিপা আক্তারের বাবা জালাল আহমেদের অভিযোগ, সম্পত্তি নিয়ে বিরোধের জেরে নিপার স্বামী আনোয়ার হোসেনের ভাতিজা মঈনুল হাসান শুভ এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। লাশ দুটির ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM