পটিয়ায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

চট্টগ্রামের পটিয়ায় পারিবারিক শত্রুতার জের ধরে কলেজ পড়ুয়া এক ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

- Advertisement -

গতকাল বৃহস্পতিবার রাত ১১টায় উপজেলার ছনহরা ইউনিয়নের বাথুয়া ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত কলেজ ছাত্রের নাম শাহেদুল ইসলাম (১৯)। সে ছনহরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে ও পটিয়া সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের ছোট ভাই পারভেজ জানান, বৃহস্পতিবার রাতে বাথুয়া ব্রিজ এলাকায় যান শাহেদুল। সেখানে পারিবারিক বিরোধ থাকা মামুন হোসেন, রুবেল, কফিল, সায়েদুলসহ ১০-১২ জন তাকে ধরে ব্রিজের নিচে পিটিয়ে গুরুতর আহত করেন।

- Advertisement -islamibank

এক পর্যায়ে শাহেদুল জ্ঞান হারিয়ে ফেললেন। আমি খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তারা আমাকেও ঘিরে ফেলেন। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে আমি প্রাণে রক্ষা পাই। পরে শাহেদুলকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার। তিনি বলেন, পারিবারিক বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিক ধারনা করছি।

লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM