চলন্ত গাড়িতে চালকের মৃত্যু, প্রাইভেটকারকে চাপা দিয়ে থামল ট্রাক

অনলাইন ডেস্ক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ভাটিয়ারী চেয়ারম্যানঘাটা এলাকায় মর্মান্তিক একটি দুর্ঘটনা ঘটেছে। রাস্তায় চলন্ত অবস্থায় গাড়ির সিটে বসেই মারা গেছে চালক।

- Advertisement -

তখনো সামনের পথ ধরে এগিয়ে চলছিলো গাড়ি। একপর্যায়ে সামনে থাকা অপর একটি প্রাইভেটকারকে চাপা দিয়ে থামলো চট্টগ্রামমুখী মালবোঝাই ট্রাকটি।

- Advertisement -google news follower

প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেছে। তবে প্রাইভেট কারের কেউই বড় ধরনের আঘাতপ্রাপ্ত হয়নি। আজ শনিবার (৪ মে) দুপুর সোয় ১টার সময় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে ট্রাকটির চালকের আসন থেকে চালক মো. আব্দুল মান্নানের নিথর দেহটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

- Advertisement -islamibank

নিহত ট্রাক চালক আব্দুল মান্নানের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার শহীদ নগর গ্রামে বলে জানা গেছে।

বার আউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ খোকন চন্দ্র ঘোষ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার দুপুর দেড়টার সময় স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে যায়।

সেখানে গিয়ে দেখেন, মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকারকে চাপা দিয়ে থেমে যায় চট্টগ্রামমুখী মালবোঝাই ট্রাক। ট্রাকের কোন ক্ষতি না হলেও ট্রাক চালক মৃত অবস্থায় চালকের সিটেই বসে রয়েছেন।

পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় তাকে নিচে নামিয়ে আনা হয়। তার শরীরে কোন আঘাতের চিহ্নও পাওয়া যায়নি। অবস্থা দেখে প্রাথমিকভাবে ধারণা করছি, ট্রাকটি চলন্ত অবস্থায় কোন এক সময় চালক স্ট্রোক করেছেন। নিহত ট্রাক চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া ট্রাকটির সামনে দুমড়ে মুচড়ে পড়েছিলো একটি প্রাইভেট কার। তবে প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও কোন যাত্রী না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

গাড়ি দুটি বার আউলিয়া থানা হেফাজতে নেয়া হয়েছে বলে জানান বার আউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ খোকন চন্দ্র ঘোষ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM