বাঁশখালীতে সিএনজি ও অটোরিকশার সংঘর্ষে আহত ৮

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সিএনজি অটোরিকশার সাথে ব্যাটারি চালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় যানবাহনের ৮ জন যাত্রী আহত হন।

- Advertisement -

শনিবার (৪ মে) সকাল ৮ টার দিকে সাধনপুর ইউপির পিএবি সড়কের বৈলগাঁও ঝিঁ ঝিঁ ফকির মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহতদের মধ্যে ৬ জনের নাম জানা গেছে। তারা হলেন- সিএনজি অটোরিকশা চালক মো. মনু (৩৫), মোহাম্মদ মহিম (৩০), গোলবাহার (৬০) তাসমিয়া (৯), মো. ফারুক (৯) ও জামাল উদ্দিন (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পেকুয়া চৌমুহনী থেকে যাত্রী নিয়ে নম্বরবিহীন একটি সিএনজি অটোরিকশা চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। সকাল ৮টার দিকে যানবাহনটি সাধনপুর ইউপির পিএবি সড়কের বৈলগাঁও ঝিঁ ঝিঁ ফকির মাজার এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি রিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

এতে উভয় যানবাহনের ৮ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুণাগরীস্থ আধুনিক হাসপাতাল ও পুকুরিয়া সিবি হাসপাতালে নিয়ে যায়।

এরমধ্যে সিএনজি অটোরিকশা চালক মো. মনুর অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর তথ্য দিয়েছেন পুকুরিয়ার সিবি হসপিটালের আরএমও ডাক্তার জিটু বড়ুয়া। তিনি বলেন, বাকিদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে জানালেন রামদাশহাট তদন্ত কেন্দ্রেরপরিদর্শক তপন কুমার বাগচী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM