লোহাগাড়ায় গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় তিশা গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা দেয়।

- Advertisement -

এতে বাসটি দুমড়ে মুচড়ে গিয়ে বাসের সুপারভাইজার, হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

- Advertisement -google news follower

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার চুনতি ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বড়চিপ ইউনিয়নের বাসিন্দা জসিম উদ্দীনের ছেলে মো. জুনাইদ (১৯), কুমিল্লা জেলার হোমনা উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা অহিদ মিয়ার ছেলে ও বাসের হেলপার সোহেল (২৫) এবং কুমিল্লা জেলার মুরাদনগর থানার নগরপাড় গ্রামের বাসিন্দা শাহ আলমের ছেলে ও বাসের সুপারভাইজার মো. বিল্লাল হোসেন (৩৭)।

- Advertisement -islamibank

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা জানা যায়, তিশা গোল্ডেন লাইনের যাত্রীবাহী বাসটি কক্সবাজার থেকে কুমিল্লার উদ্দ্যেশে ছেড়ে আসে। গভীর রাতে লোহাগাড়া উপজেলার জাঙ্গালিয়া এলাকার মহাসড়কে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়।

এতে বাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ১৩ জন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে। তাদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়।

আহত ১০ জনকে উপজেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মুহাম্মদ এরফান জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বর্তমানে দূর্ঘটনা কবলিত বাস ও নিহতদের উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM