৫০০ বস্তা ভারতীয় চিনিসহ ধরা পটিয়ার বোরহান

অনলাইন ডেস্ক

অবৈধ উপায়ে আমদানি করা ৫০০ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে র‍্যাব। রোববার (২১ এপ্রিল) দুপুরে র‍্যাবের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

- Advertisement -

আটক মো. বোরহান আলমদার (২৭) পটিয়ার আলমদার পাড়া এলাকার মো. আমিন শরীফের ছেলে।

- Advertisement -google news follower

বোরহানকে চট্টগ্রামের বাকলিয়া থানাধীন মধ্যম চাক্তাই চালপট্টি এলাকা থেকে আটক করা হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, অসাধু ব্যবসায়ী চাক্তাই চালপট্টি এলাকায় শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় চিনি আমদানি করে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। ওই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার (২০) দিবাগত রাতে বোরহানকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে একটি লরির ভেতর থেকে ৫০০ বস্তা (২৫ মেট্রিক টন) ভারতীয় চিনি এবং চিনি পরিবহনে ব্যবহৃত একটি লরি জব্দ করা হয়।

- Advertisement -islamibank

তিনি বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশল অবলম্বন করে শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় চিনি আমদানি করত সে। অবৈধভাবে মজুত রেখে বেশি মূল্যে সেগুলো বিক্রয় করে আসছিল। উদ্ধার করা ভারতীয় চিনির আনুমানিক মূল্য ৩৭ লাখ ৫০ হাজার টাকা। তাকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM