ফ্ল্যাটে মিলল কলেজছাত্রীর ঝুলন্ত লাশ

দেশজুড়ে ডেস্ক :

চাঁদপুর শহরের নাজিরপাড়া এলাকার একটি বাড়ির চতুর্থ তলায় ফ্ল্যাটের দরজা ভেঙে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

গতকাল মঙ্গলবার রাতে তাঁর লাশ উদ্ধার করা হয়। ছাত্ররে নাম সুমাইয়া আক্তার। সে জেলা সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার নিপু কাজীর স্ত্রী। তিনি পুরান বাজার ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

- Advertisement -google news follower

খোঁজ নিয়ে জানা যায়, দুই বছর পূর্বে চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার শাহজাহান কাজীর ছেলে নিপু কাজীর সঙ্গে সুমাইয়া আক্তারের বিয়ে হয়।

দীর্ঘদিন যাবত শাশুড়ির সঙ্গে বাকবিতণ্ডা ও ঝগড়া বিবাদ চলছিল তাঁর। পড়াশোনার জন্য পাঁচ বান্ধবী মিলে নাজিরপাড়ায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে একসঙ্গে থেকে পড়াশোনা করতেন। ঈদে সবাই বাড়িতে যান।

- Advertisement -islamibank

কলেজছাত্রীর স্বজনদের অভিযোগ, গত দু-দিন আগে শ্বশুরবাড়িতে গিয়ে শাশুড়ির সঙ্গে ঝগড়া হয় সুমাইয়া আক্তারের। এরপর তিনি নাজিরপাড়ায় ওই ফ্ল্যাটে এসে অভিমান করে দরজা আটকে ফ্যানের সঙ্গে রশি লাগিয়ে আত্মহত্যা করেন।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আব্দুর রাজ্জাক মীর বলেন, বাড়ির মালিক ফ্ল্যাটে থেকে দুর্গন্ধ পেয়ে ৯৯৯ ফোনকল করে পুলিশকে জানান।

এরপর ওই বাড়ির চতুর্থ তলার ফ্ল্যাটের দরজা ভেঙে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এ বিষয়ে প্রাথমিকভাবে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM