চট্টগ্রামে ভারত থেকে অবৈধভাবে আনা বিপুল ওষুধসহ ধরা যুবক

অপরাধ ডেস্ক

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন সিটি গেইটের মক্কা হোটেলের সামনে অভিযান চালিয়ে বিদেশি ওষুধসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

সরকারি শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে ওষুধ আনার গোপন তথ্য পেয়ে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে অভিযান চালিয়ে তাকে হাতেনাতে গ্রেফতার করে টিম আকবরশাহ।

- Advertisement -google news follower

গ্রেফতার যুবকের নাম শাখাওয়াতুল ইসলাম সজিব (২২)। পুলিশ জানিয়েছে সজিব ফেনী জেলার বাসিন্দা।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজিব পুলিশকে জানায়, ফেনী থেকে এসব ওষুধ সংগ্রহ করে অলংকার মোড়ে এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিলো।

- Advertisement -islamibank

তবে ওই ব্যক্তির মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে সেটা বন্ধ থাকায় তার অবস্থান নিশ্চিত করতে পারেনি পুলিশ।

আজ বুধবার (১৭ এপ্রিল) সকালে এসব তথ্য নিশ্চিত করেন আকবরশাহ থানার ওসি গোলাম রাব্বানী। তিনি বলেন, গোপন সংবাদে অভিযান পরিচালনা করে বিদেশি ওষুধসহ ওই যুবককে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ২০ বোতল হিউম্যান সিরাম অ্যালবামিন, দুই বাক্স বিডি ৩ এম এল সিরিঞ্জ, ১৯২ পিস লোপ্রোডেক্স ইনজেকশন, ৬০ পিস মিটোমাইসিন ইনজেকশন, ১১৪ পাতা ডুবাডিলান ট্যাবলেট, ৩৫ পাতা মাইফরটিক ট্যাবলেট, ২৪ পাতা মাইকোফোনোলিক ট্যাবলেট, ৯ বাক্স টাকরোলিমাস ক্যাপসুল, ২০ পাতা আযাতি অপরিন ট্যাবলেট ও ২৪০ পাতা বেথানেকল ক্লোরাইড ট্যাবলেট জব্দ করা হয়।

তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ২৫-খ (১) ধারায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM