পল্লী বিদ্যুতের ট্রলির চাপায় কলেজছাত্রীর মৃত্যু

দেশজুড়ে ডেস্ক :

নেত্রকোনার মদনে পল্লী বিদ্যুতের ট্রলির চাপায় লাকি আক্তার (১৮) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন।

- Advertisement -

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে মদন-খালিয়াজুরী সড়কের গোবিন্দশ্রী গ্রামের সুজন বাজারে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত লাকি আক্তার উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারগড়িয়া গ্রামের আব্দুল হাই তালুকদারের মেয়ে। তিনি মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দ্বাদশ শ্রেণির নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে বের হন লাকি আক্তার। কলেজে আসার সময় সুজন বাজারে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিলেন।

- Advertisement -islamibank

তখন পল্লী বিদ্যুতের পিলার পরিবহনকারী একটি ট্রলি ওই কলেজ শিক্ষার্থীকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে স্থানীয় লোকজন মরদেহটি উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম নাজমুল হাসান বলেন, নেত্রকোনা জেলা সদর থেকে পিলার নিয়ে খালিয়াজুরী যাওয়ার পথে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে।

শুনেছি, একজন কলেজছাত্রী মারা গেছে। বিষয়টি নিয়ে পুলিশ ও আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা হচ্ছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জল কান্তি সরকার বলেন, খবর পেয়ে নিহত কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ট্রলিটি জব্দের পাশাপাশি চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM