আকবরশাহে ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ৪

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আকবরশাহ্ থানা এলাকায় এক পিকআপ চালককে গাড়ি ভাড়ার কথা বলে তার বাসা থেকে ডেকে নিয়ে তার কাছ থেকে নগদ টাকা ছিনিয়ে নিয়েছে একদল যুবক।

- Advertisement -

ঘটনাটি থানায় অবহিত করলে পুলিশের একটি টিম অভিযানে নামে। ছিনতাইয়ের ঘটনায় জড়িত অভিযুক্তদের সনাক্ত করে রবিবার (৩১ মার্চ) শাপলা আবাসিক এলাকা থেকে ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

- Advertisement -google news follower

এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত ইলেকট্রিক শক মেশিন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-রাকিব হোসেন (২১), সাকিব হোসেন (২১), সাদ্দাম হোসেন প্রকাশ শাহাদাত (২১) ও মো. করিম প্রকাশ অভি (২২)।

- Advertisement -islamibank

আজ সোমবার (১ এপ্রিল) এ বিষয়ে পুলিশ জানায়, গত রবিবার রাত ৯টার দিকে গাড়ি ভাড়ার কথা বলে ঈসা মোল্লা নামে এক পিকআপ চালককে ঘর থেকে ডেকে নিয়ে যায় সাদ্দাম হোসেন প্রকাশ শাহাদাত (২১)।

এরপর তাকে নির্জনস্থানে নিয়ে গিয়ে ইলেকট্রিক শক দিয়ে তার কাছ থেকে ২ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ভুক্তভোগী বিষয়টি পুলিশকে জানালে এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে আকবরশাহ থানা পুলিশ।

গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন আকবরশাহ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এরশাদ উল্লাহ। তিনি বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM