ফের ফেসবুক বিভ্রাট

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের বা বন্ধুর প্রোফাইলে দেখা যাচ্ছে ‘নো পোস্ট অ্যাভেইলেবল’। আজ মঙ্গলবার সকাল থেকে ফেসবুকে এমন সমস্যার সম্মুখীন হচ্ছেন অনেক ব্যবহারকারী। তবে এ বিষয়ে জনপ্রিয় এই প্ল্যাটফর্মটির পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।

- Advertisement -

ওয়েবসাইট ও পরিষেবার অবস্থা সম্পর্কে তথ্য প্রদানকারী অনলাইন মাধ্যম ডাউন ডিটেক্টরে ফেসবুকের সমস্যা নিয়ে মঙ্গলবার বেলা সাড়ে এগারোটা পর্যন্ত ৫৯৫ জন ব্যবহারকারী রিপোর্ট করেছেন।

- Advertisement -google news follower

ডাউন ডিটেক্টরে এ বিষয়ে ফেসবুক ব্যবহারকারীরা বলছেন, সকাল থেকে ফেসবুক প্রোফাইলে কোনো পোস্ট দেখা যাচ্ছে না। সব পোস্ট কি ফেসবুক মুছে ফেলেছে?

ধারণা করা হচ্ছে, ফেসবুকের সার্ভারে কারিগরি সমস্যার কারণে এমনটা হয়েছে। সাময়িক এই সমস্যা কিছু সময়ের মধ্যেই সমাধান হবে।

- Advertisement -islamibank

এর আগে ২০ মার্চ বাংলাদেশ সময় রাত ৯টার পর থেকে ফেসবুক পেজ এবং প্রোফাইলের কাভার ফটো দেখতে সমস্যা হয়েছিল। সে সময় ফেসবুক সার্চ রেজাল্টও খালি দেখাচ্ছিল। অর্থাৎ আগে যেসব প্রোফাইল বা পেজ অনুসন্ধান করা হয়েছিল সেগুলো মুছে গিয়েছিল। এমন কি সক্রিয় থাকা ফেসবুক প্রোফাইলগুলোর সবুজ বাতিও দেখা যাচ্ছিল না।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM