নিহত বেড়ে ১৪

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ ঘোষণা

দেশজুড়ে ডেস্ক :

ফরিদপুরে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৪ জনে দাড়িয়েছে। হতাহতদের জন্য আর্থিক সাহায্যের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন।

- Advertisement -

ঘোষণা অনুযায়ী নিহতদের পরিবার পাঁচ লাখ, আহতরা তিন লাখ এবং মরদেহ দাফনের জন্য আরও ২০ হাজার টাকা করে পাবেন।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৯টার দিকে ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার এ তথ্য জানান।

তিনি বলেন, সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শহরতলীর কানাইপুরের দিপনগর এলাকায় বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৪ জন নিহত এবং দুজন আহত হন।

- Advertisement -islamibank

দুর্ঘটনায় নিহতদের পরিবার পাঁচ লাখ, আহতরা তিন লাখ এবং মরদেহ দাফনের জন্য আরও ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হবে।

ফরিদপুরের হাইওয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুল আলম জানান, মঙ্গলবার সকালে ঢাকা থেকে যাত্রী নিয়ে উত্তরা ইউনিক পরিবহনের একটি বাস মাগুরা উদ্দেশ্যে যাত্রা করে।

বাসটি ফরিদপুরের কানাইপুরের দিপনগর এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় পিকআপভ্যানটি।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকআপভ্যানের চালকসহ ১৪ জন যাত্রী নিহত এবং দুইজন আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহিনুল বলেন, ভাড়ায় চালিত পিকআপভ্যানটিতে করে যাত্রীরা আলফাডাঙ্গা থেকে ফরিদপুর শহরে যাচ্ছিলেন। পথে মাগুরাগামী বাসের সঙ্গে পিকআপভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ১৪ জনের মৃত্যু হয়। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM