চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে সন্তুষ্ট, বললেন নিপুণ

বিনোদন ডেস্ক :

আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। চলতি বছরও দুটি প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে নির্বাচনে।

- Advertisement -

ইতোমধ্যে জমে উঠেছে নির্বাচনের প্রচারণা। একটি প্যানেলে মিশা সওদাগর সভাপতি প্রার্থী এবং মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন।

- Advertisement -google news follower

অন্য আরেকটি প্যানেলে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার প্যানেলের সভাপতি প্রার্থী মাহমুদ কলি।

সোমবার (১৫ এপ্রিল) নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এসময় তিনি জানান, বর্তমানে নির্বাচনের পরিবেশ খুবই ভালো আছে।

- Advertisement -islamibank

নিপুণ বলেন, আজ থেকে নির্বাচনের প্রচারণায় নেমেছি। এফডিসিতে মানুষের আনাগোনা দেখে বলা যায়, উৎসব মুখোর পরিবেশেই প্রচারণায় নেমেছি।

নির্বাচনের পরিবেশ খুব ভালো। দুই প্যানেলেই সবাই আসছে। সবার সঙ্গে সবাই যোগাযোগ করছে। সবমিলিয়ে বলা যায়, বর্তমানের নির্বাচনের পরিবেশ নিয়ে আমি সন্তুষ্ট।

ইশতেহারের বিষয়ে চিত্রনায়িকা বলেন, আমি এই মুহূর্তে ইশতেহার নিয়ে কিছু বলতে চাচ্ছি না। আমরা শিগগিরই ইশতেহার দেব, তখন বিস্তারিত জানাব।

নিপুণ আরও বলেন, বিগত নির্বাচনে আমার কিছু বিষয় নিয়ে অভিযোগ ছিল। সে সময়ে আমাকে অনেক সহায়তা করেছেন মিডিয়া কর্মীরা। আমি সুষ্ঠু নির্বাচন আশা করি। এখন পর্যন্ত যা দেখছি, আমার মনে হচ্ছে— আগামী ১৯ এপ্রিল একটা সুষ্ঠু নির্বাচন পেতে যাচ্ছি আমরা।

জানা গেছে, চলতি বছর ভ্রাম্যমাণ আদালত থাকবে শিল্পী সমিতির নির্বাচনে। এ প্রসঙ্গে নিপুণ বলেন, এটা আমার কাছে ভালো মনে হয়েছে। আমাদের নির্বাচন নিয়ে তো ব্যাপকভাবে আলোচনা হয়। আমার তরফ থেকে এটা নিয়ে কোনো সমস্যা নেই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM