ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত বেড়ে ১৩

অনলাইন ডেস্ক

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া আহত হয়েছেন আরও আটজন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেঁতুলতলা অ্যাবলুম হাইওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। জানা গেছে, নিহতরা পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন।

ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম দুর্ঘটনার পরপরই বিষয়টি নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে মাগুরার উদ্দেশে যাচ্ছিল। এ সময় পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়েছে।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চারজন। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, বেলা ১০টার দিকে পুলিশের পক্ষ থেকে জানানো হয় নিহত বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। ঘটনাস্থলে ১১ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়। এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও আটজন। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM