অস্ত্র উদ্ধার

বায়েজিদে মাদক কারবারে জড়িত দুজনকে ধরলো র‌্যাব

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দেশিয় তৈরি একটি বন্দুকসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

গতকাল শুক্রবার নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন আরেফিন নগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন রাউজান উপজেলার পলোয়ান পাড়ার বাসিন্দা নুরুচ্ছফার ছেলে মো. নুরুল আমিন প্রকাশ বাপ্পু (২৯) এবং তার সহযোগী সুনামগঞ্জ জেলার ছাতক থানা কুমারদানি গ্রামের আয়না মিয়ার ছেলে মো. জুয়েল মিয়া (২৬)।

র‌্যাব-৭ জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আরেফিন নগর এলাকায় অবস্থান করছে। এমন খবরে র‌্যাবের একটি টিম অভিযান চালায়।

- Advertisement -islamibank

এসময় একটি এসবিবিএল বন্দুকসহ মাদক কারবারে জড়িত দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম।

শনিবার দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত আগ্নেয়াস্ত্র নিজ হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি।

জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে তারা দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে চাঁদাবাজি, জমি দখল ও প্রভাব বিস্তারসহ নানা অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। এছাড়াও তারা বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিতকল্পে জব্দকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে জানালেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM