স্লিভলেস ব্লাউজে নজর কাড়লেন জয়া

অনলাইন ডেস্ক

দুই বাংলার সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুসারীর সংখ্যাও কম নয়। প্রায় সময়েই ভক্তদের মুগ্ধ করতে নিজের নিত্য নতুন ছবি প্রকাশ করেন তিনি।

- Advertisement -

সম্প্রতি বাহারি রঙের একটি শাড়িতে ফটোশুট করেছেন জয়া। অভিনেত্রীকে স্লিভলেস ব্লাউজ ও বাহারি শাড়িতে দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন ভক্তরা। প্রশংসায় ভাসিয়েছেন প্রিয় নায়িকাকে।

- Advertisement -google news follower

সব পোশাকেই নজর কাড়তে দক্ষ জয়া। বিশেষ করে শাড়িতে বরাবরই আলো কেড়ে নেন অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রমটা ঘটেনি। জয়ার মিষ্টি হাসি ও অপরূপ গ্ল্যামার সোশ্যাল মিডিয়াতেও ঝড় তুলেছে।

অনেকেই তার রূপের প্রশংসা করে বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ কেউ জয়ার তারুণ্যর রহস্যও জানতে চেয়েছেন।

- Advertisement -islamibank

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের রূপ ও তারুণ্য নিয়ে কথা বলেছেন জয়া। যেখানে অভিনেত্রী বলেন, ‘তরুণ কীভাবে আছি জানি না, তবে সময়টাকে উপভোগ করাটাই মনে হয় সবচেয়ে বড় বিষয়।’

বিগত ১৩ বছরে একাধিকবার প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। প্রতিবারই জয়ার উত্তর যেন একই ছিল। সিঙ্গেল জীবনই উপভোগ করছেন তিনি। নতুন করে ভাবছেন না বিয়ে প্রসঙ্গে।

একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে নিয়ে প্রশ্নের মুখে অভিনেত্রী বলেছেন, ‘আমার বর্তমান জীবন খুবই এনজয় করছি। পরিবার তো শুধু স্বামী-স্ত্রীকেই ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না, পরিবারে আরও অনেকেই আছে। পরিবারে মা-বাবা আছেন, আমার বাড়িতে যেসব লোক কাজ করেন, তারাও আছেন। আমার পোষ্যরাও আছে। তাদেরকে সবাইকে নিয়ে খুবই ভালো আছি।’

তাহলে কী জয়া আর বিয়ে করছেন না? অভিনেত্রীর উত্তর, ‘আমি তো কোনো কিছু পরিকল্পনা করি না। যদি মনে করি যে সিঙ্গেল থেকে ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হব। তবে এই মুহূর্তে আমার কোনো পরিকল্পনা নেই। কারণ, বর্তমানে আমি খুবই ভালো আছি, শান্তিতে আছি।’

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM