সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় ৩ অটোরিকশা যাত্রী নিহত

দেশজুড়ে ডেস্ক :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরে সিমেন্ট বোঝাই একটি ট্রাক চাপায় তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

- Advertisement -

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর বোর্ডঘর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন কালিয়াকৈর উপজেলার টালাবহ গ্রামের আব্বাস আলীর ছেলে জাহিদুল ইসলাম, একই গ্রামের ইয়াকুব মুন্সীর ছেলে মবজেল ও বাওমান গ্রামের মৃত হাসান আলীর ছেলে শওকত আলী।

ট্রাকচাপায় আহত আব্বাস আলী ও রমজানকে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সূত্রাপুর এলাকার সোমবার সকালে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে শিলাবৃষ্টি পাম্পের পাশে অটো-রিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়ে পাঁচজন গুরুতর আহত হন।

পরে ফায়ার সার্ভিস ও এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক, আহত ৫ জনের মধ্যে মবজেল হোসেন, জাহিদুল ইসলাম, শওকত আলী নামের তিনজনকে মৃত ঘোষণা করেন। আরও দুইজনের চিকিৎসা চলছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নাওজোড় হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে কালিয়াকৈর উপজেলার সূত্রাপুরের শিলাবৃষ্টি ফিলিং স্টেশন এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্ভিস লাইনে রিকশা আসছিল।

এ সময় বিপরীত দিক থেকে টাঙ্গাইলগামী সিমেন্টবাহী ট্রাক অটোরিকশাকে চাপা দিলে তিনজন নিহত ও দুই জন আহত হন।

এ ঘটনায় সিমেন্টবাহী ট্রাক জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM