চকরিয়ায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা: হতাহত ৪

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় চলন্ত সিমেন্ট বোঝাই ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ২ জন নিহত ও চালকসহ আরো দুজন গুরুতর আহত হয়েছেন।

- Advertisement -

আজ মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উওর হারবাং দরগাহ গেট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর এলাকার বাসিন্দা জামাল মিয়ার ছেলে টিপু সুলতান (২২) ও ঢাকার সায়েদাবাদ এলাকার বাসিন্দা সাদিত (২১)। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্র্শীরা জানায়, ভোর ৬টার দিকে কক্সবাজারমুখি সিমেন্ট বোঝাই একটি ট্রাকের পেছন দিকে একইমুখি বাস ধাক্কা দেয়। এসময় বাসের চালক ও হেলপার আটকে পড়ে। ঘটনাস্থলে একজন মারা যায়। হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যায়।

স্থানীয় লোকজন হাইওয়ে পুলিশ ও ফায়ার ব্রিগেডকে খবর দিলে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি খোকন কান্তি রুদ্র বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM