সীতাকুণ্ডে সাংবাদিক সালাউদ্দিনের বাড়িতে ডাকাতি

অনলাইন ডেস্ক

সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক শেখ সালাউদ্দিনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বাঁধা দিতে গিয়ে ডাকাতদলের ছুরিকাঘাতে আহত হয়েছে সালাউদ্দিনের ভাই ও মেয়ের জামাই।

- Advertisement -

সোমবার (১৩ ফেব্রুয়ারি) ভোর রাতে পৌরসদরের শেখপাড়া পল্লী বিদ্যুতের পাশে সাংবাদিকের বাড়িতে হানা দেয় সংঘবদ্ধ ডাকাতদল। পরিবারের সদস্যদের জিন্মি করে আলমিরা ভেঙে নগদ টাকাসহ-স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

- Advertisement -google news follower

সাংবাদিক শেখ সালাউদ্দিন জানায়, রাত তিনটার দিকে তার বাড়ির বাউন্ডারি ওয়াল টপকে ছাদ দিয়ে ঘরে প্রবেশ করে ডাকাত দল। ১২-১৪ জনের ডাকাতদল বাড়িতে ঢুকেই তারা অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে ফেলে। বাধা দিতে গিয়ে ডাকাতদলের ছুরিকাঘাতে আহত হয়েছে আমার ভাই রাসেল ও মেয়ের জামাই জাহাঙ্গীর।

পরে ঘরের আলমিরা ভেঙে নগদ ১ লাখ ১০ হাজার টাকাসহ ৭ ভরি স্বর্ণালঙ্কার লুট করে। পরে ঘরের আসবাবপত্র তছনছ করে পালিয়ে যায়।

- Advertisement -islamibank

ডাকাতির ঘটনার সময় আমি বাসায় ছিলাম না। খবর পেয়ে দ্রুত ঘরে এসে আহত ভাই ও মেয়ের জামাইকে সীতাকুণ্ড স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করে থানায় খবর দেয়।

সকালে সীতাকুণ্ড মডেল থানার ওসি তার টিম নিয়ে এসে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসব তথ্য নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ওসি কামাল উদ্দিন বলেন, খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতির বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM