বিসিবিতে নতুন ভূমিকায় দেখা যাবে নান্নু-বাশারকে

খেলাধুলা ডেস্ক :

বহুল প্রতীক্ষিত বোর্ড মিটিং শেষে নির্বাচক কমিটিতে রদবদল এনেছে বিসিবি। জাতীয় দলের নির্বাচক হিসেবে টানা ৮ বছর দায়িত্ব পালন করার পর অবশেষে অধ্যায় শেষ হলো হাবিবুল বাশার ও মিনহাজুল আবেদিন নান্নুর।

- Advertisement -

সোমবার (১২ ফেব্রুয়ারি) প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলাদেশের প্রথম ওয়ানডে অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু। নতুন সদস্য হিসেবে কাজ করবেন সাবেক ওপেনার হান্নান সরকার। আর আগের কমিটি থেকে ধরে রাখা হয়েছে আবদুর রাজ্জাককে।

- Advertisement -google news follower

তবে নির্বাচক হিসেবে তারা এখন সাবেক হলেও তাদের সঙ্গে সম্পর্ক শেষ করছে না বিসিবি। টাইগারদের সাবেক দুই অধিনায়ককে বিসিবিতে নতুন ভূমিকায় দেখা যাবে, এমনটিই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এই বিষয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘আমরা অ্যাপ্রিশিয়েট করেছি তাদের (নান্নু-বাশার) কন্ট্রিবিউশন। আমরা সকলেই একবাক্যে স্বীকার করেছে যে, আমরা তাদের কাজ নিয়ে ভীষণ সন্তুষ্ট। কিন্তু আমরা তাদের হারাতেও চাই না, সেজন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি, তাদেরকে বোর্ডের অন্য কোনো উপযুক্ত পদে আমাদের সঙ্গে রাখব।’

- Advertisement -islamibank

এদিকে, নতুন প্রধান নির্বাচক গাজী আশরাফকে নিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘যে নামগুলো আমাদের কাছে এসেছিল, তাদের মধ্যে তার নামটিই সবচেয়ে উল্লেখযোগ্য ছিল এবং তাকে নিয়ে কোনো সংশয়ই ছিল না।

একটি ব্যাপারই জানার ছিল, তিনি রাজি আছেন কি না। তার কাছ থেকে নিশ্চয়তা পাওয়ার পর এটি নিয়ে আসলে আর কিছু ভাবতে হয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM