ঢাকায় আসছেন ডি মারিয়া!

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ ও ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোর পর এবার বাংলাদেশ সফরে আসছেন বিশ্বকাপজয়ী ফুটবলার আনহেল ডি মারিয়া

- Advertisement -

চলতি বছরে বাংলাদেশ সফরে আসবেন তিনি। এই তথ্য নিশ্চিত করেছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

- Advertisement -google news follower

চলতি বছরের মে মাসের শেষদিকে বা জুন মাসের শুরুতে ঢাকায় পা রাখবেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ড।

৩৫ বছর বয়সী ডি মারিয়া বর্তমানে খেলছেন পর্তুগিজ ক্লাব বেনফিকায়। উপমহাদেশে সফরের অংশ হিসেবে দেড় দিন করে ভারতের কলকাতায় ও বাংলাদেশের ঢাকায় সময় কাটাবেন তিনি।

- Advertisement -islamibank

শতদ্রু দত্ত বলেন, গত বছরই ডি মারিয়ার বাংলাদেশ ও কলকাতা সফর করার কথা ছিল। কিন্তু ব্যস্ততার কারণে আসতে পারেননি তিনি। কিন্তু আগামী ২০ মে থেকে ৫ জুনের মধ্যে সে প্রথমে ঢাকা আসবে। এরপর কলকাতা ভ্রমণ করবে, এটা এখন নিশ্চিত।

এর আগে আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো মার্তিনেজ ও বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান খেলোয়াড় রোনালদিনহোকে ঢাকায় এনেছিলেন শতদ্রু। কিন্তু ওই দুটি সফরকে ঘিরে তৈরি হয়েছিল তীব্র বিতর্ক ও সমালোচনা।

দুই তারকার সাক্ষাৎ পেতে সাধারণ জনগণ উপস্থিত হতে পারেন, এমন কোনো ইভেন্ট ছিল না। তা ছাড়া, আয়োজনে ছিল নানা ধরনের অব্যবস্থাপনা।

তবে ডি মারিয়ার আগমনের পর চিত্র ভিন্ন হবে বলে জানিয়েছেন এই ভারতীয় ক্রীড়া উদ্যোক্তা। তিনি বলেন, এবারের সফরটি সম্পূর্ণ ভিন্ন হবে। আমি এবার নিজের কাঁধে দায়িত্ব নিয়েছি। দি মারিয়া যেন পর্যাপ্ত সংখ্যক মানুষের সামনে অংশ নিতে পারে, আমি তা নিশ্চিত করব।

তিনি আরও বলেন, ডি মারিয়া একটি স্টেডিয়ামে জনসাধারণের সামনে উপস্থিত হবেন, প্রশ্নোত্তর অনুষ্ঠানে অংশ নেবেন, নারী ফুটবলারদের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেবেন এবং প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM