আজ গোপালগঞ্জ-মাদারীপুরে জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী

আজ গোপালগঞ্জে ও মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় যোগ দেবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে উচ্ছ্বসিত আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা।

- Advertisement -

জাতীয় নির্বাচনের প্রচারণায় জেলায় জেলায় সভা করছেন শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় শনিবার (৩০ ডিসেম্বর) সকালে টুঙ্গিপাড়া উপজেলার সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে জনসভা করবেন তিনি। পরে দুপুরে কোটালীপাড়ায় হবে সভা।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতির কথা বলছেন নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন বলেন, অতীতে যত ভোট পেয়েছে শতকরা, হয়তো এদিক-ওদিক হয়ে গেছে। এবার সবাই বেরিয়ে আসবে ভোট দিতে। এটাই আমি মনে করি।

- Advertisement -islamibank

গোপালগঞ্জের জনসভার পর মাদারীপুরের কালকিনিতে সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে জনসভায় যোগ দেবেন শেখ হাসিনা। নেওয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তাব্যবস্থা।

মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জনসমাবেশ যেন সঠিকভাবে, সুন্দরভাবে সম্পন্ন করা যায় তার পরিপ্রেক্ষিতে আমাদের নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM