প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৬

প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে বান্ধবীসহ ৬ জনকেই গ্রেপ্তার করেছে সদরঘাট থানার পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) রাতে থানা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

গ্রেপ্তার আসামিরা হলেন, ফেনী জেলার দাগনভূঞা থানার মো. তামজিদুল ইসলাম রহিম (২৩), কক্সবাজার জেলার চকরিয়া থানার কাঁকারা গ্রামের মো. নজরুল ইসলাম মিনু (৩৬), সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি মোগলটুলী এলাকার ছফুরার বাড়ির মো. নজরুল ইসলাম ফেলন (২০), একই এলাকার মো. রাকিব (২২), কুমিল্লা জেলার ভাঙ্গারা বাজারের রামচন্দ্রপুর এলাকার জুনায়েদ হাসান প্রকাশ মুন্না (২২) এবং একই এলাকার শারমিন আক্তার (১৬)। তারা সবাই সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকার বাসিন্দা।

- Advertisement -google news follower

সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) অর্ণব বড়ুয়া বলেন, গণধর্ষণের শিকার কিশোরী ওই মেয়েটি মূলত মানসিক প্রতিবন্ধী। আর সেই সুযোগ নিয়ে তাকে পরপর ৩ দিন পালাক্রমে তিনবার গণধর্ষণ করে আসামিরা। আর এই কাজে সাহায্য করে ভিকটিমের এক বান্ধবীও।

তিনি আরো বলেন, ভিকটিম কিশোরী গতকাল (সোমবার) সন্ধ্যায় থানায় এসে অভিযোগ করে। আমরা সাথে সাথে একটিম টিম রেডি করে অভিযানে নামি। থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এবং তথ্য প্রযুক্তির সাহায্যে আসামিদের খুঁজে বের করে গ্রেপ্তার করি।

- Advertisement -islamibank

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান উপ-পরিদর্শক অর্ণব বড়ুয়া।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM