আগুনে পুড়ে প্রতিবন্ধী শিশুর মর্মান্তিক মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে বসতঘর পুড়ে ছাঁই হয়ে যায়। অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় এক প্রতিবন্ধী শিশুর।

- Advertisement -

শুক্রবার বেলা পৌনে তিনটার দিকে উপজেলার আলীপুর গ্রামের বটতলা মকবুল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সোহান ইসলাম ওই এলাকার রবিউল ইসলামের ছেলে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুনের দৃশ্য দেখতে পেয়ে আশপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা শুরু করে। তবে এসময় সোহানকে ঘর থেকে বের করে আনা সম্ভব হয়নি।

পরে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসলেও, সোহানকে জীবিত উদ্ধার করা যায়নি। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পুড়ে যাওয়া বসতঘর থেকে আগুনে ছাই হয়ে যাওয়া সোহানের মরদেহ উদ্ধার করে।

- Advertisement -islamibank

শাহরাস্তি উপজেলা ফায়ার সার্ভিসের লিডার আলী আহমেদ জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় জনগণ আগুন নিয়ন্ত্রণে আনে। তারা পুড়ে যাওয়া বসতঘর থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করেন। এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা যায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি তদারকি করা হচ্ছে। পরিবারটিকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM