দামপাড়ায় বাসে আগুন দেয়ার ঘটনায় গ্রেফতার ৩

চট্টগ্রাম নগরের খুলশী থানাধীন দামপাড়া এলাকায় যাত্রীবাহি বাস ভাঙচুর করে চালক ও হেলপারের গায়ে আগুন দেয়ার ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগের স্পেশাল টিম। 

- Advertisement -

সোমবার (৪ ডিসেম্বর) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন মো. হৃদয় (২২), মো. নাজির শরীফ (২১) ও মো. রায়হান।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, হৃদয়, নাজির ও রায়হানসহ আরো ১০/১২ জন ছাত্রদলের কর্মী খুলশীর দামপাড়ার সোহাগ বাস কাউন্টারের সামনে থেকে অবরোধের সমর্থনে মশাল মিছিল বের করে।

এসময় পুলিশ লাইন্স আবাসিক গেইটের সামনে রিলাক্স বাস কাউন্টারে অবস্থানরত রিলাক্স ট্রান্সপোর্ট লি. এর একটি বাস ভাঙচুর করে। পরে বিস্ফোরক পদার্থ দিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

- Advertisement -islamibank

এতে গাড়ির চালক তারেক ও হেলপার নাজিম উদ্দিন গুরুতরভাবে অগ্নিদগ্ধ হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

এ অভিযানে অংশ নেন নগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোছা. সাদিরা খাতুন, অতি. উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) শেখ সাব্বির হোসেন , সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. মোস্তফা কামাল ও স্পেশাল টিমের ইনচার্জ পুলিশ পরিদর্শক (নি.) রিপন কুমার দাস প্রমুখ।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM