লোহাগাড়ায় চোরাই গরুসহ দুই চোর আটক, গাড়ি জব্দ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার হারবাং এলাকা থেকে চোরাই দুটি গরু উদ্ধারের পাশাপাশি চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

- Advertisement -

শনিবার (২ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে হারবাং পুলিশ ফাঁড়ির সহযোগীতায় চুনতি পুলিশ ফাঁড়ির একটি টিম অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। এসময় গরু চুরিতে ব্যবহৃত একটি ম্যাজিক গাড়ি জব্দ করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, উপজেলা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর সওদাগর পাড়ার মৃত সাহাব মিয়ার ছেলে সোহেল (৩৫) ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিল্লা পাড়া এলাকার আহমদের কবিরের ছেলে নজরুল ইসলাম (৩৬)।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে উপজেলার চুনতি পানত্রিশা বাগান পাড়ার বাসিন্দা রাশেদুল ইসলাম (২৩)র দুটি গরু চুরি করে নিয়ে যায় চোরের দল। এ বিষয়ে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন রাশেদ।

- Advertisement -islamibank

লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম অভিযোগটি দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য চুনতি পুলিশ ফাঁড়িকে নির্দেশনা দেন।

নির্দেশনা মতে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই জালাল উদ্দীনের নের্তৃত্বে একটি টিম অভিযানে নামে। শনিবার রাতে চোরচক্রের অবস্থান নিশ্চিত হয়ে উপজেলার হারবাং এলাকা থেকে দুই চোরকে আটক করতে সক্ষম হয়।

এসময় চোরাইকৃত গরু দুটি উদ্ধারের পাশাপাশি চোরাই কাজে ব্যবহৃত ম্যাজিক গাড়িটি জব্দ করে পুলিশ। পরে আটক দুই চোরকে জব্দ গাড়ি ও গরুসহ লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM