লোহাগাড়ায় মেয়ের দায়ের কোপে পিতার মৃত্যু

চট্টগ্রামের লোহাগাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজের পিতাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে মেয়ে।

- Advertisement -

শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০ টার সময় উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ সরাইয়া বলিরজুম পাড়ায় ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতের নাম আবদুর রহমান (৫০)। তিনি একই উপজেলার দক্ষিণ সরাইয়া বলিরজুম পাড়ার ছফুরা বর বাড়ির মৃত আলতাফ মিয়ার ছেলে। এঘটনায় পুলিশ অভিযুক্ত মেয়ে হুমাইরাকে আটক করেছে।

স্থানীয়দের বরাতে পুটিবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক বলেন,শুক্রবার সকালে গরু ব্যবসায়ি আবদুর রহমান সরাইয়ার সাথে তার মেয়ে হুমাইরার কথা কাটাকাটি হয়।

- Advertisement -islamibank

এক পর্যায়ে মেয়ে হুমাইরা ক্ষিপ্ত হয়ে তার পিতার বাম হাতের কবজির উপরে এবং গলার বাম পাশে দা দিয়ে কোপ দেন। এতে গুরুতর আহত হন আবদুর রহমান সরাইয়া। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

ঘটনাটি লোহাগাড়া থানাকে অবহিত করলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসেন। লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, অভিযুক্ত মেয়ে হুমাইরা বেগম (২৩)কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM