চট্টগ্রামে চুরি যাওয়া পোশাকের চালান উদ্ধার: আটক ১

চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন রেলওয়ে সুপার মার্কেট ১ নম্বর গলির আহমেদ পার্সেল সার্ভিসের অফিসে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া রপ্তানির পোশাকের একটি চালান উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার মো. কাউসার (৩৫) নামে এক যুবকের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী শনিবার চোরাই পোশাকের চালানটি উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, গত ১৪ নভেম্বর নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ আদমজীনগর ইপিক গার্মেন্টস লিমিটেড থেকে রপ্তানির একটি পোশাকের চালান চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেয়।

চালানটি নগরের পতেঙ্গা থানার চরপাড়া এসএপিএল ডিপোতে পৌঁছার কথা থাকলেও চালানটি চুরি হয়ে যায়। গত ১৫ নভেম্বর এ ঘটনায় পতেঙ্গা থানায় একটি মামলা করা হয়।

- Advertisement -islamibank

মামলার সূত্র ধরে তদন্তে নামে টিম পতেঙ্গা। শুক্রবার রাতে গোপন সোর্সের তথ্য মতে কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করে পুলিশ। পরদিন শনিবার তার দেওয়া তথ্যমতে রেলওয়ে সুপার মার্কেট ১ নম্বর গলির আহমেদ পার্সেল সার্ভিসের অফিস থেকে চুরি যাওয়া প্রায় ২ হাজার ৮১১ পিস পোশাক উদ্ধার করতে সক্ষম হয় টিম পতেঙ্গা।

আজ রবিবার (১৯ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেন পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) খাজা এনাম এলাহী। তিনি বলেন, রপ্তানি পোশাকরে চালান চুরির ঘটনায় গ্রেফতার দেখিয়ে কাউসারকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM