চট্টগ্রাম-১১ আসনে নৌকার মাঝি হতে চাই কাউন্সিলর সুমন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ আসনে নৌকার মাঝি হয়ে ভোটের লড়াইয়ে অংশগ্রহণের লক্ষ্যে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৪১ নং ওয়ার্ডের কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য জিয়াউল হক সুমন।

- Advertisement -

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিস্থ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নেতাকর্মীরা।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে মনোনয়ন প্রত্যাশী জিয়াউল হক সুমন বলেন, দল আমার ওপর আস্থা রাখলে বন্দর আসনকে স্মার্ট আসনে পরিণত করবো।

‘আসনের নামে থাকবে অ্যাপস। যেখানে নগরবাসী জানাতে পারবে তাদের অভিযোগ ও পরামর্শ। যা ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের মাধ্যমে এক সপ্তাহের মাধ্যমে সমাধান করা হবে। থাকবে আসন এলাকায় চলমান সকল প্রকল্পের আপডেট।

- Advertisement -islamibank

প্রধানমন্ত্রীর সহযোগীতায় এই আসনে শত শয্যার একটি জেনারেল হাসপাতাল নির্মাণ করাই হবে আমার প্রথম কাজ।

একইসাথে শ্রমিক অধ্যুষিত এই এলাকায় শ্রমিকদের জন্য করা হবে আবাসন ব্যবস্থা, নিশ্চিত করবো সুপেয় পানি সরবরাহ ও বিনামূল্যে লাশ পরিবহনের সুব্যবস্থা।

এছাড়াও সাধারণ মানুষের কল্যানে প্রধানমন্ত্রীর নেয়া সকল সুবিধা সমূহ পৌঁছে দেবো দোরগোড়ায়।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM