দেশের গণতন্ত্রের জন্য আওয়ামী লীগ সংগ্রাম করেছে: কাদের

গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়ার সংগ্রাম চলছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চোরাগোপ্তা হামলা করে নির্বাচন বানচালের চেষ্টা করছে। তবে আওয়ামী লীগ সতর্ক পাহারায় ছিল এবং থাকবে।

- Advertisement -

শুক্রবার (১০ নভেম্বর) সকালে গুলিস্তানে শহীদ নূর হোসেনের সম্মানে নূর হোসেন চত্বরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

কাদের বলেন, এ দেশের গণতন্ত্রের জন্য আওয়ামী লীগ সংগ্রাম করেছে।

এই গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যে নূর হোসেন শহীদ হয়েছেন, তা ম্লান করতে চায় বিরোধী অপশক্তি। তা আওয়ামী লীগ হতে দেবে না।

- Advertisement -islamibank

এ সময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনা বিষয়ক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্ত বিষয়ক আব্দুস সবুর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, উপ দপ্তর সায়েম খান, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম উপস্থিত ছিলেন।

সকাল থেকে আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোও নূর গোসেন চত্বরে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM