চন্দনাইশে মসজিদ থেকে আইপিএস ও ব্যাটারি চুরি, আটক ২

চট্টগ্রাম চন্দনাইশ পৌর সদরের মধ্যম গাছবাড়িয়া আবু তালেব মুন্সির বাড়ি এলাকার একটি মসজিদ থেকে আইপিএস ও ব্যাটারি চুরির অভিযোগে দুই চোরকে আটক করেছে স্থানীয়রা।

- Advertisement -

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার গাছবাড়িয়া ফিলিং স্টেশনের দক্ষিণ পাশে পরিত্যক্ত পুরাতন সার্ভিস স্টেশনের পাশে গাছ বাগান এলাকা থেকে তাদেরকে আটক করে গণপিটুনি দেয় জনতা।

- Advertisement -google news follower

পরে থানায় খবর দিলে পুলিশ এসে দুই চোরকে আটক করে তাদের কাছ থেকে চোরাই আইপিএস ও তিনটি ব্যাটারি মসজিদের ঈমাম মাওলানা ওসমান গণির কাছে হস্তান্তর করে।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার পেকুয়া থানার ৫ নম্বর ওয়ার্ড পেকুয়ার চর নতুন ঘোনা উজানটিয়া এলাকার আলী হোসেনের ছেলে শাহ আলম (৩৬) ও একই জেলার মহেষখালী থানার ১নম্বর ওয়ার্ড মাতারবাড়ি শিকদার পাড়া এলাকার মৃত শফিউল আলমের ছেলে আবুল কাশেম (২২)।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোররাতে গাছবাড়িয়া আবু তালেব মুন্সির বাড়ি এলাকার নূরে মোহাম্মদী (সা.) জামে মসজিদের দরজার তালা ভেঙ্গে ৪০ হাজার টাকা মূল্যের ১টি আইপিএস মেশিন ও ৭৫ হাজার টাকা মূল্যের তিনটি ব্যাটারি চুরি করে নিয়ে যায় চোরের দল।

ভোর সাড়ে ৪টার দিকে মসজিদের ঈমাম মাওলানা ওসমান গণি ফজরের নামাজ পড়ানোর জন্য মসজিদে এলে চুরির বিষয়টি জানতে পারে। তখন বিষয়টি মসজিদ পরিচালনা কমিটিকে জানালে স্থানীয় লোকজনের সহায়তায় গাছবাড়িয়া ফিলিং স্টেশনের দক্ষিণ পাশে পরিত্যক্ত একটি বাগান থেকে চোরাই মালামালসহ দুই চোরকে ধরে গণপিটুনি দেয় জনতা।

পরে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে পৌছে দুই চোরকে আটক করে চোরাইকৃত মালামাল মসজিদের ঈমামের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে জানিয়ে আটক দুই চোরকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয় জানালেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM