চন্দনাইশে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত চাকমা তরুণী

চট্টগ্রামের চন্দনাইশে বন্ধুর সাথে ভ্রমণে গিয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় বিনতা চাকমা (২৪) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী বন্ধু নুর হোসেন (২৫)।

- Advertisement -

বুধবার (১৯ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের হাজী রহিম কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত বিনতা চাকমা খাগড়াছড়ির মানিকছড়ি এলাকার বাসিন্দা।

জানা গেছে, আহত নুর হোসেন ওই তরুণীকে সঙ্গে নিয়ে কক্সবাজার থেকে মোটরসাইকেলে করে ফিরছিলেন। ফেরার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন তারা। সেখান থেকে তাদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বিনতা চাকমার মৃত্যু হয়। বিজিসি ট্রাস্ট কলেজ হাসপাতালে ভর্তি আছেন নূর হোসেন।

- Advertisement -islamibank

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মিনহাজ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হয়েছিল। এদের মধ্যে একজন মারা গেছেন। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত নুর হোসেন ওই তরুণীকে সাথে নিয়ে কক্সবাজার থেকে মোটরসাইকেলে করে ফিরছিলেন। ফেরার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন তারা দুইজন। সেখান থেকে তাদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বিনতা চাকমার মৃত্যু হয়। বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন আহত নূর হোসেন।

দুর্ঘটনার বিষয়ে দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান অবগত ছিলেন না। পরে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠানোর কথা জানান। পরবর্তীতে আইনী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM