১১ লাখ ৩০ হাজার টাকাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

- Advertisement -

অভিযানে সম্প্রতি মো. রুহুল আমিন (৬০) নামে এক রেলওয়ের কর্মচারীর কাছ থেকে ছিনিয়ে নেওয়া ১৪ লাখ ৯৬ হাজার টাকার মধ্যে ১১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার তিনজন হলেন, নুরুল হক সজিব ওরফে রাজীব (৩৩), মো. মহিউদ্দিন বেল্লাল ওরফে বেলাল (৪২) ও মো. রায়হান (২৮)।

জানা গেছে, ভুক্তভোগী মো. রুহুল আমিন একজন রেলওয়ে কর্মচারী ছিলেন। গেল বছরে তিনি অবসর গ্রহণ করেন। গত ১৮ সেপ্টেম্বর তিনি তার স্ত্রীকে সাথে নিয়ে ইসলামী ব্যাংক লিমিটেড পাহাড়তলী শাখা থেকে তার পেনশনের ১৪ লাখ ৯৬ হাজার টাকা তোলেন।

- Advertisement -islamibank

টাকা নিয়ে অলংকার মোড়ে আসতেই একটি ছিনতাইকারী দল তার কাছ থেকে টাকাসহ ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় রুহুল আমিন পাহাড়তলী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলাটির তদন্তভার দেওয়া হয় মহানগর গোয়েন্দা পুলিশকে। তার ঘটনাস্থলের আশে পাশের বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ছিনতাইকারীদের সনাক্ত করতে সক্ষম হয়।

গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে পাহাড়তলী এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাই হওয়া ১১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধারের পাশাপাশি ছিনতাইকারী চক্রটির তিন সদস্যকে গ্রেফতার করে টিম ডিবি।

আজ রবিবার (১ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করে গ্রেফতার তিনজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানালেন মহানগর গোয়েন্দা পুলিশের (বন্দর ও পশ্চিম) উপ-কমিশনার (ডিসি) মোহাম্মদ আলী হোসেন।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM