চান্দগাঁওয়ে অপহৃত শিশু নারায়ণগঞ্জে উদ্ধার: গ্রেফতার ১

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন খাজা রোড এলাকার একটি বাসা থেকে অপহৃত তিন বছরের শিশু আয়েশা ছিদ্দিকাকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে শিশুটির অবস্থান নিশ্চিত হয়ে চান্দগাঁও থানা পুলিশের একটি টিম নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন মহজমপুর লাদুরচর এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। পাশাপাশি অপহরণের অভিযোগে মো. আনোয়ার হোসেনকে (৪৫) গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে দোকানে নিয়ে যাবার কথা বলে তিন বছর বয়সী শিশু আয়েশাকে অপহরণ করে মো. আনোয়ার হোসেন।

পরে এ ঘটনায় আয়েশার মা খোরশিদা আক্তার চান্দগাঁও থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহারে অপহরণকারী ও অপহৃত শিশুর অবস্থান সনাক্ত করতে সক্ষম হয়।

- Advertisement -islamibank

গতকাল শনিবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন মহজমপুর লাদুরচর এলাকা থেকে অপহরণকারী আনোয়ারকে গ্রেফতার এবং শিশুটিকে উদ্ধার করে টিম চান্দগাঁও।

আজ রবিবার (১ অক্টোবর) বিকেলে এসব তথ্য নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল ইসলাম বলেন, গ্রেফতার আনোয়ারের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদক আইনে একটি মামলা রয়েছে।

ওই মামলায় কারাভোগও করেন। সম্প্রতি সে জামিনে মুক্ত হয়ে অপহরণের সাথে জড়িয়ে পড়ে। তাকে অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে জানালেন ওসি।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM