পাহাড়তলীতে ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানা এলাকায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. হোসেন নামে ৪৫ বছর বয়সী এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুর ২ টার সময় পাহাড়তলী থানাধীন সরাইপাড়া এবতেদায়ী মাদ্রাসার পাশে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত মো. হোসেন ১২ নং পাহাড়তলী সরাইপাড়া ওয়ার্ডের আব্দুস সালাম দফাদার বাড়ির বাসিন্দা মৃত নুরু মিয়া ও নুর জাহান বেগমের ছেলে। সে স্থানীয় যুবলীগের রাজনীতির সাথে জড়িত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মৃত আব্দুল গণির ছেলে মোহাম্মদ জসিম (৪৫) এর সাথে কথাকাটাকাটি হয় মো. হোসেনের।

- Advertisement -islamibank

এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধস্তাধস্তি ও মারামারি হয়। হোসেনকে ধারালো ছুরিকাঘাতে আহত করে প্রতিপক্ষ। পরে এলাকাবাসীরা হোসেনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেন পাহাড়তলী থানার ওসি (তদন্ত) রোজিনা আক্তার। তিনি বলেন, এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। পরিবার থেকে মামলা হলে আসামি গ্রেফতার করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM