দেশীয় আন্তর্জাতিক চক্রান্ত ফণা তুলছে,ক্রাশ করতে হবে: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশের বিরুদ্ধে দেশীয় আন্তর্জাতিক চক্রান্ত ফণা তুলেছে। এই ফনা ছোবল মারার আগেই তাকে ক্রাশ করতে হবে।

- Advertisement -

এটাই আমাদের অঙ্গীকার এবং জাতীয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা উজান ঠেলে সঠিক পথে যাত্রার যে ঠিকানা দিয়েছে তাকে পৌঁছাতে হবে পরীক্ষিত নেতাকর্মী হিসেবে সহযাত্রায়।

- Advertisement -google news follower

আজ রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খুলশী থানা আওয়ামী লীগ আয়োজনে নগরের আমবাগান ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মাঠে আলোচনা সভায় এসব কথা বলেন।

নাছির বলেন, জাতীয় শোক দিবসে থানা পর্যায়ে কর্মসূচী হিসেবে এটাই আমাদের সর্বশেষ কর্মসূচী। এই কর্মসূচী পালনে যারা নিবেদিত ছিলেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

- Advertisement -islamibank

রাজপথ দেশ ও স্বাধীনতা বিরোধীর হাতে বেদখল হতে দিতে পারি না জানিয়ে চট্টগ্রাম সিটি করপোরশেনের সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী সংবিধান সম্মতভাবে দেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ করতে চান।

কিন্তু তত্ত্বাবধায়ক সরকার ইস্যু প্রধানমন্ত্রীর পদত্যাগ ও সংসদ ভেঙে দেয়ার বিষয়গুলো ঘোলা পানিতে মাছ স্বীকার করার মতই মিথ্যা ও অসাংবিধানিক ডামাডোল।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। এক্ষেত্রে তফসীল ঘোষণা যথা সময়ে হলেও চট্টগ্রাম থেকে একজন বিএনপি নেতা হুঁমকি দিয়েছেন তফসীল ঘোষণা হলেও নির্বাচন হবে কি না সেটা প্রশ্ন তুলেছেন। এই প্রশ্নের জবাব আমরা রাজপথে থেকে দেবো।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কোন কারণে বাধাগ্রস্থ হলে এর দায় দিতে হবে তাদের আন্তর্জাতিক মুরব্বীদের। কারণ তাদের মুরব্বীদের দেশে গণতন্ত্র ও মানবাধিকার বলতে কিছুই নেই।

সময় এসেছে বঙ্গবন্ধুকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে আবার একটি বিজয় অর্জনের জন্য। এই অর্জনের জন্য আমাদেরকে রাজপথেই থাকতে হবে নেতাকর্মীদের সেই প্রস্তুতি এখন থেকেই গ্রহণ করার জন্য আমি আহ্বান জানাই।

খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুমিনুল হকের সভাপতিত্বে ও কায়সার মালিকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, যুব ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের দিদারুল আলম মাসুম, সুরত কুমার চৌধুরী, গ ইউনিটের নুরুল আলম বাবুল, খ ইউনিটের এস.এম. ইব্রাহিম, ক ইউনিটের ইকবাল হোসেন হিরন, ১৩নং ওয়ার্ডের আবুল কাসেম, স্বেচ্ছাসেবক লীগের মো.রাসেল ও ছাত্রলীগের হোসাইন রাজু প্রমুখ।

সভার শুরুতে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ শাহাদাত বরণকারী শহীদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM