পনেরো ও একুশ আগস্ট একই সূত্রে গাঁথা: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ৭৫ এর ১৫ আগস্ট এবং ২০০৪ সালের ২১ আগস্টের ট্র্যাজেডি একই সূত্রে গাঁথা। ১৫ আগস্টের মূলহোতা ও পরিকল্পনাকারী স্বৈরাশাসক জিয়া এবং ২১ আগস্টের পরিকল্পনাকারী ও মূলহোতা জিয়াউর রহমানের কুসন্তান তারেক জিয়া। বিএনপি হত্যাকারীর দল এবং একাত্তরের পরাজিত অশুভ শক্তির প্রতিভূ।

- Advertisement -

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে বোমা হামলার ১৯তম বার্ষিকী উপলক্ষে সোমবার মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরও বলেন, ক্ষমতায় আছি বা না আছি এটা বড় কথা নয়, কিন্তু এই দেশকে একাত্তরের পরাজিত শক্তি ও তাদের মুরব্বীদের হাতে তুলে দিতে পারি না। কারণ আমরা মুক্তিযুদ্ধের বিজয়ী জাতির উত্তরাধিকার। আমাদের লক্ষ্য সমৃদ্ধ বাংলাদেশ। এই সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশের শুরুতে ২০০৪ সালের ২১ আগস্ট সংগঠিত গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম আইভি রহমান সহ ২৪ জন শহীদের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয় এবং যারা অসুস্থ আছেন তাদের রোগ মুক্তি কামনা করা হয়।

- Advertisement -islamibank

সমাবেশে বক্তব্য দেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি প্রমুখ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM