একে একে সব হত্যাকাণ্ডের বিচার নিশ্চিত করছেন প্রধানমন্ত্রী: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার জাতির জনক হত্যাকাণ্ড, যুদ্ধাপরাধীদের বিচারসহ একে একে সব হত্যাকাণ্ডের বিচার নিশ্চিত করে চলেছেন।

- Advertisement -

বাংলাদেশে আইনের সুশাসন প্রতিষ্ঠা করে চলেছেন। এরই ধারাবাহিকতায় চট্টগ্রামের শহীদ ছাত্রনেতা মেহেদী হাসান বাদলের হত্যাকারীদেরও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত আজ সময়ের দাবি হয়ে উঠেছে।

- Advertisement -google news follower

শুক্রবার (১ সেপ্টেম্বর) বাদে জুমা নগরের বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ এলাকায় পাঁচলাইশ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা শহীদ ছাত্রনেতা মেহেদী হাসান বাদলের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত ও দোয়া মাহফিলে এসব কথা বলেন।

১ সেপ্টেম্বর শহীদ মেহেদী হাসান বাদলের ৮র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বায়েজীদ থানা আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ এই আয়োজন করেন।

- Advertisement -islamibank

আ জ ম নাছির উদ্দীন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্যাগী, আদর্শবান কর্মী মেহেদী হাসান বাদলকে অত্যন্ত ঠান্ডা মাথায় পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

একে একে মুজিবীয় আদর্শিক ছাত্র, যুবনেতাদের হত্যা করে ঘাতকচক্র এদেশে যে রাজনৈতিক অপসংস্কৃতি চালুর প্রচেষ্টা চালাচ্ছে, মেহেদী হাসান বাদল হত্যাকাণ্ডও সেই ধারাবাহিকতার অংশ।

কবর জিয়ারত ও দোয়া মাহফিল শেষে বাদলের পরিবারের সদস্যদের খবর নিতে মরহুমের বাসায় যান আ জ ম নাছির উদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহানগর আওয়ামী লীগের সদস্য মো. ঈসা, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রায়হান ইউসুফ, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো.সালাহউদ্দীন ইউনিট আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান টিটু, ফজল আমিন, তৌহিদুল ইসলাম, মাসুদ রানা মনি, ঈসমাইল হোসেন সোহেল ও ইয়াসিন আরাফাত বাপ্পী প্রমুখ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM